• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা

করিমগঞ্জ ও নিকলীতে ব্র্যাকের নতুন অফিস

করিমগঞ্জ ও নিকলীতে
ব্র্যাকের নতুন অফিস

# নিজস্ব প্রতিবেদক :-
করিমগঞ্জ ও নিকলীতে ব্র্যাকের দুটি নতুন শাখা অফিস উদ্বোধন হয়েছে। বিশ্বের সর্ববৃহৎ এই বেসরকারী উন্নয়ন সংস্থাটির ৫২ বছর পূর্তি উপলক্ষে বুধবার করিগঞ্জের মরিচখালী বাজার ও নিকলীর দামপাড়া এলাকায় দুটি শাখা অফিস উদ্বোধন করা হয়েছে।
এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্র্যাক মাইক্রোফিন্যান্স কর্মসূচীর বিভাগীয় ব্যবস্থাপক নূর-ই-আলম। স্বাগত বক্তৃতা করেন জেলা ব্র্যাক সমন্বয়ক মো. শফিকুল ইসলাম। দামপাড়া ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, ব্র্যাকের জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ব্র্যাক তার মূল্যবোধের আলোকে ১৯৭২ সাল থেকে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে। আগামীতেও এই কর্মকাণ্ডের ধারা অব্যাহত থাকবে। ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন তার এলাকায় ব্র্যাকের সকল কর্যক্রমে সহযোগিতার আশ্বাস প্রদান করেছেন। দুটি শাখা অফিস উদ্বোধনশেষে দোয়া ও মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *